সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
মধুপুরে মোটর সাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২

মধুপুরে মোটর সাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২

প্রতিদিন প্রতিবেদক মধুপুরঃ  টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেটকার ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিয়াম নামে (২০)নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রাসেল (২০)  ও হোসাইন( ১৬) নামের দুইজন।
শনিবার  (১৩ এপ্রিল) বিকেল ৩ টার দিকে মধুপুর – টাঙ্গাইল – ময়মনসিংহ  আঞ্চলিক মহাসড়কের কাকরাইদ নামক স্হানে এ দুর্ঘটনা  ঘটেছে। নিহত সিয়াম মধুপুর উপজেলার চুনিয়া গ্রামের রেজাউল করিমের  ছেলে।
প্রত্যক্ষদর্শিরা  জানায়, সিয়াম একই গ্রামের তার দুইবন্ধু রাসেল ও হোসাইনকে সাথে নিয়ে বেপরোয়া গতিতে  মধুপুর থেকে  আসার পথে কাকরাইদ ব্রিজের নিকট আসলে বিপরীত দিক( ময়মনসিংহ) থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনা স্হলেই  সিয়াম মারা যায়। এতে মোটর সাইকেলের দুই আরোহী রাসেল ও হোসাইন গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মধুপুর  হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে   পাঠানো হয়েছে।
এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক   পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকারটি আটক করেছে।
তদন্তকারী পুলিশ অফিসার এস আই কামরুল ইসলাম জানান, মোটরসাইকেলটি দুর্ঘটনায় টুকরো টুকরো হয়ে  গেছে। প্রাইভেট কারটি ধুমরে মুচরে গেছে  আমরা গাড়ীটি উদ্ধার করে থানায় আনার প্রস্তুতি নিচ্ছি।
মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন  নিহতের পরিবার কোন  মামলা না করায়  আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840